হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর

Murgon,
হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর is one of the popular Society & Culture Website located in ,Murgon listed under Society & Culture Website in Murgon ,

Contact Details & Working Hours

More about হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর

'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর' অস্ট্রেলিয়ায় প্রতিষ্ঠিত বিশ্বব্যাপী রবীন্দ্র অনুরাগীদের একটি সাংস্কৃতিক মুক্ত মঞ্চ। কবিগুরুকে বিশ্বায়ন করার কাজে আমরা ব্রত। আমরা একটি নতুন মাত্রা, মাইল ফলক এবং পথ-নির্দেশনা তৈরি করতে সক্ষম হয়েছি। ঠিক এই মুহূর্তে আমাদের পাতাটি পৃথিবীর ৪৫টি দেশে অবস্থানরত বাংলাভাষী বাঙালিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর-এর কবিতা, গল্প, উপন্যাস, সংগীত, যন্ত্রসংগীত, নৃত্য, নৃত্যনাট্য, নাটক এবং চলচ্চিত্র উপভোগ করার জন্য। নিয়মিত 'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর' পেজ-এর আপডেট পেতে অনুগ্রহ করে 'লাইক' করুন পাতাটিকে। শেয়ার করুন এবং সকল বন্ধুদেরকেও আমন্ত্রণ জানান পাতাটিকে 'লাইক' করতে। 'সাবস্ক্রাইব' করুন ইউটিউব চ্যানেলটিকে নতুন ধারার লিরিক ভিডিওর সুর এবং সংগীত-এর মূর্ছনার সংগে সম্পৃক্ত থাকার জন্য।

সংগে থাকুন ফেসবুকে, ইউটিউবে, অস্ট্রেলিয়ার সিডনি থেকে প্রচারিত একমাত্র ২৪/৭ হাই ডেফিনিশন লাইভ রেডিও 'গান বাকসো' তে এবং বিশ্বব্যাপী প্রথমবারের মত একমাত্র ২৪ ঘণ্টার হাই ডেফিনিশন 'রবীন্দ্র সংগীত' অনলাইন রেডিও স্টেশন 'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর' - অন এয়ার-এ বাংলা, হিন্দি এবং ইংরেজিতে।

ফেসবুকঃ
'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর'
https://www.facebook.com/hridoyebishwakabirabindranaththakur/

ইউটিউবঃ
https://www.youtube.com/playlist?list=PLz3MDmm0kQ9mGjofSX3RR4BQuQ5wU5ykA
নতুন ধারার লিরিক ভিডিওর সুর এবং সংগীত-এর মূর্ছনার সংগে সম্পৃক্ত থাকুন।

লাইভ রেডিওঃ
প্রতিদিন অস্ট্রেলিয়ার একমাত্র ২৪/৭ অনলাইন HD রেডিও 'গান বাকসো' ভিজিট করুন 'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর-এর প্লে-লিস্ট শোনার জন্য। প্রতিদিন AEST দুপুর ০১:০০ - বিকেল ০৩:০০ মিঃ পর্যন্ত।

লাইভ শুনুনঃ
ফেইসবুক থেকেঃ https://www.facebook.com/gaanbaksho/app/208195102528120/

ওয়েবসাইট থেকেঃ www.gaanbaksho.com.au
অথবা ফ্রি মোবাইল App ডাউনলোড করুন।

'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর' - অন এয়ারঃ
বিশ্বব্যাপী প্রথমবারের মত অস্ট্রেলিয়ার মারগন, কুইন্সল্যান্ড থেকে সম্প্রচারিত একমাত্র ২৪ ঘণ্টার হাই ডেফিনিশন 'রবীন্দ্র সংগীত' অনলাইন রেডিও স্টেশন বাংলা, হিন্দি এবং ইংরেজিতে উপভোগ করতে থাকুন।

https://tagoresongslive.airtime.pro লিংকটিতে ক্লিক/ট্যাপ করুন অথবা ফেসবুক পাতায় 'Use App' বোতামটি চাপুন বিশ্বব্যাপী ২৪/৭ লাইভ 'রবীন্দ্র সংগীত' শোনার জন্য।

সংগে থাকুন ফেসবুকে, ইউটিউবে, গান বাকসোতে এবং 'হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর' - অন এয়ার-এ।

রবির আলোয় উদ্ভাসিত হয়ে উঠুন।

Map of হৃদয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর