ছবির হাট

Road 6,Block E,House 505, Bashundhora R/A, Dhaka, 1225 ,Bangladesh
ছবির হাট ছবির হাট is one of the popular Art Gallery located in Road 6,Block E,House 505, Bashundhora R/A ,Dhaka listed under Art Gallery in Dhaka , Museum/art gallery in Dhaka , Painter in Dhaka ,

Contact Details & Working Hours

More about ছবির হাট

ছবির হাট সংগঠনের সাথে সংশ্লিষ্ঠ্য চিত্র শিল্পীদের বিক্রয়কৃত ছবির একটি অংশ ব্যায় হয় অসহায় শিশুদের সেবায় এবং মুমুর্ষ রোগীদের জন্য রক্ত সংগ্রহকারী সংগঠন ব্লাড এলার্ট এর সার্বিক ব্যায় নির্বাহে।
-
ব্লাড এলার্ট , এক টাকায় আহার ,এক টাকায় খাবার ,এক টাকায় কম্পিউটার প্রশিক্ষন(দরীদ্র স্টুডেন্ট ও বেকারদের জন্য), এক টাকায় ইংলিশ স্পোকেন কোর্স(দরীদ্র স্টুডেন্ট ও বেকারদের জন্য), শিশুদের স্কুলের দেয়ালে বীনা পারিশ্রমিকে চিত্রাংকন , মানবিক আবেদন , সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা উপকরন বিতরন , সুবিধাবঞ্চিত শিশুদের খেলনা প্রদান , শীতার্তদের শীত বস্র প্রদান , এই প্রজেক্ট গুলোতে আমরা নিয়মিতভাবে অর্থ প্রদান করে থাকি।
-
আপনি যদি শিল্পি হন তবে আপনার আঁকা কোন ছবি বা শিল্প এর ফটো আমাদের এই পেইজে প্রকাশ করুন । আমরা এটা বিক্রয় করার জন্য প্রদর্শন করা ব্যবস্থা করবো । এবং নিয়মিত একক বা যৌথ প্রদর্শনির ব্যবস্থা করা হবে । শিল্প বা ছবি বিক্রয় করতে চাইলে সংগে যথাযথ তথ্য প্রদান করুন ।
-
আমাদের সংগঠক ব্যাতিত কারও কাছ থেকে কোন ডোনেশন বা সাহায্য অর্থ গ্রহন করা হয় না। আমরা কেবল নিজেদের উপার্জিত অর্থ থেকেই উল্লেখীত সাহায্য কর্মসুচীতে অংশ নেওয়া সংস্থাগুলোকে অর্থনৈতিক সহায়তা প্রদান করে থাকি।

আমাদের গুগল ভেরিফায়েড পেজঃ
https://plus.google.com/116159612974924867441

Map of ছবির হাট