Goodshape - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ

220/A/3/A, Amtola, Mirpur, Dhaka, 1216 ,Bangladesh
Goodshape - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ Goodshape - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ is one of the popular Health/Beauty located in 220/A/3/A, Amtola, Mirpur ,Dhaka listed under Health/beauty in Dhaka , Physical Fitness in Dhaka ,

Contact Details & Working Hours

More about Goodshape - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ

প্রতিনিয়ত আমাদের শরীরের কোষে বর্জ্য পদার্থ তৈরী হয়। শরীরের শারীরবৃত্তীয় কাজের মাধ্যমে এই সব বর্জ্য শরীর থেকে বের হয়ে যায়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে আমাদের শরীরের এই সব বর্জ্য নিষ্কাশনের ক্ষমতাও একটু একটু করে কমতে থাকে। ফলে শরীরের কোষ গুলোতে প্রতিনিয়ত অতিরিক্ত বর্জ্য জমা হতে থাকে। যা শরীরের ওজন বৃদ্ধি করে এবং অন্যান্য শারীরবৃত্তীয় কর্মকান্ডকে ব্যহত করে।
‘গুডশেপ’-এ আছে নির্দিষ্ট অনুপাতে আমলকি, হরিতকি ও বহেরার মিশ্রণ, যা শরীরের বর্জ্য অপসারণ করে বিষক্রিয়া কমিয়ে দেয়। অন্য দিকে আমাদের শরীরের বর্জ্য অপসারণের জন্য প্রয়োজন উপযুক্ত ও স্বাস্থ্যবান কোলন। কোলনের গঠনে থাকে প্রচুর পরিমান শক্তিশালী কোষ আর তন্তু।
‘গুডশেপ’ শরীরের বর্জ্য অপসারণের মধ্য দিয়ে কোলেস্টেরলের মাত্রা কমিয়ে নিয়ন্ত্রনের মাঝে রেখে কোষ্ঠকাঠিন্য দূর করে অতিরিক্ত পানি অপসারণ করে কোষের বিষাক্ততা কমিয়ে উল্লেখযোগ্য পরিমানে ওজন কমিয়ে দেয়।

Map of Goodshape - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ

OTHER PLACES NEAR GOODSHAPE - ওজন কমানোর প্রাকৃতিক চূর্ণ