Nano Tech BD ন্যানো টেক বিডি

সরকারী কলেজ মোড়,পশ্চিম ব্রাহ্মনদী,নরসিংদী সদর, নরসিংদী ।, Narsingdi, 1600 ,Bangladesh
Nano Tech BD ন্যানো টেক বিডি Nano Tech BD ন্যানো টেক বিডি is one of the popular Computer Repair Service located in সরকারী কলেজ মোড়,পশ্চিম ব্রাহ্মনদী,নরসিংদী সদর, নরসিংদী । ,Narsingdi listed under Local business in Narsingdi , Book store in Narsingdi , Electronic Equipment Service in Narsingdi , Ticket Sales in Narsingdi ,

Contact Details & Working Hours

More about Nano Tech BD ন্যানো টেক বিডি

আমাদেরসেবা সমূহঃ
১# rokomari.com এর সেবা এখানেই পাবেন,১লাখ ২০ হাজার রকমের বই,যে কোন বই ঢাকার চেয়ে ও কম দামে জেনুইন বই (হার্ড কপি অবশ্যই) ।

২#হাতে কলমে বিজ্ঞান শিক্ষার দেশের প্রথম সাড়া জাগান সাইন্স কিট "অন্যরকম বিজ্ঞানবাক্স" আলোর ঝলক, তড়িৎ তাণ্ডব ও চুম্বকের চমক, এখানেই পাবেন ।

৩#techshopbd.com এর সেবা, অত্যাধুনিক ইলেকট্রনিক্স প্রোজেক্ট মডিউল, সেন্সর, কম্পোনেন্ট,রোবটিক্স ও প্রযুক্তিগত তথ্য ও সেবা । মাইক্রোকন্ট্রোলার ও ইলেকট্রনিক্স এর উপর প্রশিক্ষণ বিষয়ক তথ্য।

৪# "প্রিন্টেড সার্কিট বোর্ড" সুপার প্রিসিশন প্রফেশনাল PCB. *সিঙ্গেল লেয়ার *ডাবল লেয়ার *SMD সহ যত ছোটই হোক । সকল ধরনের প্রজেক্ট ডেভলপমেন্ট করা হয়, আরও পাচ্ছেন *Skilled PCB Assembling Support *PCB সংক্রান্ত যে কোন ধরনের সেবা।

৫# ডিজিটাল এলইডি রঙিন সাইনবোর্ড ছোট-বড় যে কোন প্রকারের (ডিজিটাল মুভিং ডিসপ্লে বোর্ড,ঢাকায় ট্র্যাফিক আপডেট বা কাওরান বাজারে ইত্তেফাক পত্রিকার ব্রেকিং নিউজের ডিজিটাল ডিসপ্লে বোর্ড আমাদের কাছেই পাবেন)

৬# ৯০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী ORELCO সুপার ব্রাইট এলইডি বাল্ব ও টিউব লাইট (৩বছরের ওয়ারেন্টি) । বাস্তবে কত % বিদ্যুৎ সাশ্রয় হচ্ছে তা আপনি নিজেই দেখে নিতে পারবেন ( আমাদের আছে অত্যাধুনিক বিদ্যুতের লোড মাপার ডিজিটাল মিটার ) ।

৭# ফেইছবুকে স্পন্সর অ্যাড দেবার সুবিধা , আপনার পেইজের কোন পোস্ট খুব দ্রুত প্রমোট করতে আমাদের সাথে যোগাযোগ করুন, ওয়েব সাইট ও ডোমেইন সংক্রান্ত সেবা ও পাওয়া যাবে ।

৮# ইভেন্ট ম্যানেজমেন্ট >>> বিয়ে, গায়ে হ্লুদ, বাসর বরের গাড়ি সাজানো সহ যাবতীয় আধুনিক রুচিশীল সাঁজ-সজ্জা, আপনার ডিজাইন ও চাহিদা অনুযায়ী আমরাই করে দিচ্ছি। আমাদের আছে একদল দক্ষ ও প্রফেশনাল নিবেদিত প্রাণ কর্মী বাহিনী । তা ছাড়াও যে কোন প্রোগ্রামের ইভেন্ট ম্যানেজমেন্ট সেবা আমাদের কাছেই পাবেন সেই সাথে প্রফেশনাল ফটোগ্রাফার ও ।

৯# কার ট্র্যাকিং সিস্টেম সম্পর্কিত যাবতীয় তথ্য ও সেবাঃ দেশে তৈরি প্রথম ও একমাত্র স্বয়ংসম্পূর্ণ VTS "প্রহরী" এখন নরসিংদীতে পাওয়া যাচ্ছে , ন্যানো টেক বিডিতে । আপনার গাড়ি, মোটর বাইক এর নিরাপত্তা ও সঠিক অবস্থান জানতে এবং গত ৩মাসের ট্র্যাভেল হিস্টোরি রিপোর্ট দেখতে পাবেন এক ক্লিকেই .. জরুরী মুহূর্তে মাত্র একটি এসএমএস দিয়েই ইঞ্জিন লক করতে পারবেন, আরও আছে অনেক কিছু ... আসুন দেখুন ।

১০# টিকেট ক্রয় করার সুবিধাঃ>> দেশের যেকোন প্রান্তে আনন্দায়ক ভ্রমনের জন্য ১০দিন আগেই বাসের টিকেট কিনার সুবিধা (শ্যামলী,হানিফ,গ্রিন লাইন, সোহাগ , টি আর ট্র্যাভেলস দেশ ট্র্যাভেলস ন্যাশনাল ট্র্যাভেলস বাসের টিকেট ) সদরঘাটের লঞ্চের টিকেট , যে কোন এয়ার লাইন্সের বিমান টিকেট এবং হোটেল বুকিং সেবা ।
১১#অনলাইন শপিং সেবাঃ @bikroy.কম @ekhanei.কম @ajkerdeal.কম সহ অন্যান্য সকল অনলাইন শপিং এ আপনার কোন পোস্ট অথবা ক্রয়-বিক্রয় সেবা আমাদের কাছেই পাবেন ।

ভাল থাকুন নিরাপদে থাকুন।
যোগাযোগঃ ০১৭১১০৪৪৯৯৫

Map of Nano Tech BD ন্যানো টেক বিডি

OTHER PLACES NEAR NANO TECH BD ন্যানো টেক বিডি