Chunati Hakimia Kamil M.A Madrasah - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা

Lohagar, ,Bangladesh
Chunati Hakimia Kamil M.A Madrasah - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা Chunati Hakimia Kamil M.A Madrasah - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা is one of the popular College & University located in ,Lohagar listed under College & University in Lohagar , School in Lohagar ,

Contact Details & Working Hours

More about Chunati Hakimia Kamil M.A Madrasah - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা

(অতীতের স্মৃতি বিজড়িত ইতিহাস,থাকবে গেঁথে মনে।হাকিমিয়া বাগানের হোক উন্নতি,প্রতি দিনে দিনে।)
স্থাপিতঃ১৮১০ ঈসায়ী
Page id @[648892341808107:]

''আজকেই তোমার পাল উঠাতেই হবে,
ছেঁড়া পালে আজ জুড়তেই হবে তালি।
ভাঙ্গা মাস্তুল দেখে দিক করতালি,
তবুও জাহাজ আজ ছোটাতেই হবে।''
সময়ের প্রবাহমান স্রোতে কালের গর্ভে বিলীন হচ্ছে এক একটি অধ্যায় । মোদের কাঙ্ক্ষিত গন্তব্যের পথে রচিত হচ্ছে এক একটি সোপান । সভ্যতার চরম উৎকর্ষকালে মাটির পৃথিবী ছেড়ে মানুষ এখন মহাকাশ জয়ের আনন্দে উৎফুল্ল হলেও পরাজিত সত্য বিমুখ হৃদয় আজো খুঁজে পায়নি কোন আলোকিত পথের সন্ধান । তাই চারিদিকে শুধু হাহাকার, অশান্তি, দূর্যোগ, সন্ত্রাস আর অনৈতিকতার বিষাক্ত ছোবল । কালজয়ী জীবনাদর্শ ইসলামকে কোনঠাসা করার জন্য বিশ্বব্যাপী চলছে ক্রীষ্টবাদ, ইহুদীবাদ আর ব্রাহ্মণ্যবাদের কুটিল ষড়যন্ত্র । সন্ত্রাসবাদের অযুহাতে ধ্বংসযজ্ঞ চালানো হচ্ছে একের পর এক মুসলিম রাষ্ট্রগুলোতে । আর বর্তমানে সেই কাজটি করানো হচ্ছে কিছু নামধারী মুসলমানদের দিয়ে মুমিন মুসলমানদের উপর একই রাষ্ট্রে । অথচ যে জাতির জন্মই হয়েছিল অসভ্য, অনৈতিকতা, বর্বরতা, সন্ত্রাস ইত্যাদি দূর করতে ।
মূলতঃ তথ্য সন্ত্রাসের জালে আটকা পড়েছে মুসলিম মিল্লাত । বিশ্বব্যাপী জুলুম নির্যাতনের স্টীম রোলার, মানবতার বিপর্যয় এসব কিছুই যেন সভ্যতার গালে এক একটি চপেটাঘাত । এ অবস্থা উত্তরণে ঘুরে দাঁড়াতে হবে গোটা জাতিকে ।
জাতির এ সংকটময় মুহুর্তে চরিত্রের সাবলীল সুষমায় উদ্ভাসিত হয়ে সুন্দর পৃথিবী গড়ার দুর্বার শপথ নিয়ে জ্বলন্ত উল্কাপিন্ড হয়ে অভিষ্ট লক্ষ্য পানে এগিয়ে যাচ্ছে ইলমে দ্বীনের পাঞ্জেরী চুনতি হাকিমিয়া কামিল (এম.এ) মাদরাসার শিক্ষার্থীরা । ঐতিহ্য পরম্পরায় লালিত হাকিমিয়া উদ্যানের শিক্ষক এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে মহান আল্লাহ তা্’আলার দরবারে কৃতজ্ঞতার মস্তক অবনত করছি এবং সম্মানিত পাঠক মহলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । সার্বিক ভূল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে গ্রহণ করবেন, এ কামনা করছি ।
যবনিকায় বিশ্ব নিয়ন্তার কাছে আমাদের এ মাদরাসাটি কবুল করার মুনাজাত করছি । (আমিন)
(আরিফুর রশিদ- rashidarifur@yahoo.com)

Map of Chunati Hakimia Kamil M.A Madrasah - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা

OTHER PLACES NEAR CHUNATI HAKIMIA KAMIL M.A MADRASAH - চুনতি হাকিমিয়া কামিল এম.এ মাদরাসা