Meghraj-মেঘরাজ

সাজেক ভ্যালি, বাঘাইহাট, বাঘাইছড়ি, রাঙামাটি, Rangamati, 4420
Meghraj-মেঘরাজ Meghraj-মেঘরাজ is one of the popular Hotel Resort located in সাজেক ভ্যালি, বাঘাইহাট, বাঘাইছড়ি, রাঙামাটি ,Rangamati listed under Hotel Resort in Rangamati ,

Contact Details & Working Hours

More about Meghraj-মেঘরাজ

কোলাহল মুক্ত ও নিরিবিলি পরিবেশে মেঘের সাথে হারিয়ে যেতে "মেঘরাজ"-এ সু-স্বাগতম।

**হানিমুনে/মধুচন্দ্রিমায় আগ্রহী যুগলদের জন্য চমৎকার এক জায়গা।

**খাগড়াছড়ি থেকে সাজেকে যাওয়ার জন্য গাড়ি ভাড়া করে দেয়া হয় (চাঁদের গাড়ি-৭০০০ টাকা, সিএনজি-৪৫০০ টাকা আসাযাওয়া সাথে হাজাছড়া ঝর্ণা, রিসাং ঝর্ণা, আলুটিলা গুহা, ঝুলন্ত ব্রিজ, রুই লুই পাড়া, কংলক পাড়া ঘুরে দেখার সুযোগ)।

**দেবতা পুকুর বা অরণ্য কুঠির গেলে রিসাং ঝর্ণা, আলুটিলা গুহা, ঝুলন্ত ব্রিজ বাদ দিতে হবে। আর যদি সব স্থানে ঘুরতে চান তবে ড্রাইভারকে এক্সট্রা চার্জ দিতে হবে। যার পরিমান আনুমানিক ১৫০০ টাকা কিংবা তাদের সাথে আলাপালোচনা করে নিতে পারেন।

**রুম কনফার্মেশনের জন্য রুমভাড়া বাবদ ৫০% পরিশোধ করতে হবে, যাওয়ার ৫ দিন পূর্বে। ট্রাস্ট ব্যাংক- ০০৮৬-০৩১০০০৪৯২৭ অথবা বিকাশ করতে পারেন-০১৮২২২৭১০৯৮(খরচ সহ দিতে হবে)

**আপাতত আমরা খাবার পরিবেশন করছি না, তবে আপনাদের চাহিদানুযায়ী খাবারের ব্যবস্থা করা হচ্ছে। এখানে যে সব খাবার পাওয়া যায় ডাল, সবজি, ভর্তা, রকমারি মাছ, দেশি মুরগি, সাদা ভাত, পরোটা/রুটি, গরুর মাংস/পোলাও খেতে হলে আগে থেকে অর্ডার দিতে হবে এবং পাহাড়ি খাবার- ব্যাম্বো চিকেন, ব্যাম্বো ফিশ, বিনি ভাত, সিডল/শুঁটকি তরকারি ইত্যাদি পাওয়া যাচ্ছে।

Map of Meghraj-মেঘরাজ