Noakhali Soccer Club নোয়াখালী সকার ক্লাব

5 star(s) from 1 votes
Noakhali, Bangladesh., Noakhali, 3870 ,Bangladesh
Noakhali Soccer Club নোয়াখালী সকার ক্লাব Noakhali Soccer Club নোয়াখালী সকার ক্লাব is one of the popular Recreation & Fitness located in Noakhali, Bangladesh. ,Noakhali listed under Sports Club in Noakhali , Sports/recreation/activities in Noakhali ,

Contact Details & Working Hours

More about Noakhali Soccer Club নোয়াখালী সকার ক্লাব

নোয়াখালী জেলার উল্লেখযোগ্য খেলাধুলার মধ্যে রয়েছে ফুটবল, ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন এবং এ্যাথলেটিক্স। সমগ্র নোয়াখালীতে বিভিন্ন স্টেডিয়ামে এসব খেলা অনুষ্ঠিত হয়। জেলার উল্লেখযোগ্য স্টেডিয়াম গুলো হচ্ছে জেলা সদরে অবস্থিত শহীদ ভূলু স্টেডিয়াম, সেনাবাগ ও বেগমগঞ্জ উপজেলা সদরে অবস্থিত ২ টি স্টেডিয়াম। এ ছাড়া জেলা ও উপজেলা পর্যায় থেকে গ্রাম পর্যায়ের বিভিন্ন স্কুল কলেজের খেলার মাঠে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হয়ে থাকে।
নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা, বিভিন্ন বেসরকারী সংস্থা ও ব্যক্তি উদ্যোগে প্রতিবছরই ক্রিকেট লীগ, ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন এবং এ্যাথলেটিক্স প্রতিযোগীতা অনুষ্ঠিত হচ্ছে। জেলা উপজেলা থেকে গ্রাম পর্যায়ের বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে এসব খেলা অনুষ্ঠিত হয়ে থাকে।
জেলা বিভিন্ন খেলা প্রচলনের ইতিহাস নিম্নরূপ-
১৯৪৪-৪৫ সাল : নোয়াখালী পুরাতন জেলা শহরে আন্তঃ স্কুল পর্যায় ফুটবল খেলার সূচনা
১৯৪৯-৫০ সাল : জেলায় ক্রিকেট খেলা প্রচলন
১৯৫০ দশক : কাবাডি খেলার প্রচলন
১৯৪৯-৫০ : ভলিবল ও ব্যাডমিন্টন খেলার প্রচলন
১৯৬০-৬২ : এ্যাথলেটিক্স খেলার সূচনা
নোয়াখালী জেলা ক্রিড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৯৬০-৬২ সাল থেকে নোয়াখালী জেলা ফুটবল, ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন এবং এ্যাথলেটিক্স দল বিভিন্ন আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে আয়োজিত খেলাধুলায় অংশগ্রহণ করে যাচ্ছে।

Map of Noakhali Soccer Club নোয়াখালী সকার ক্লাব

OTHER PLACES NEAR NOAKHALI SOCCER CLUB নোয়াখালী সকার ক্লাব